পীরগাছায় ধান ক্ষেত্রে ধ্ান কাটাকে কেন্দ্র করে মারামারি - rangpur news

Breaking

Breaking News

rangpur news

This is news blog site.Here have important online newspaper.if you Concert:MD.Gulam azam sarkar. E-mail:gulamazam@gmail.com Mobil:01735632338

Windows

test banner

Post Top Ad

Responsive Ads Here

Post Top Ad

Responsive Ads Here

মঙ্গলবার, ২৬ মে, ২০১৫

পীরগাছায় ধান ক্ষেত্রে ধ্ান কাটাকে কেন্দ্র করে মারামারি



পীরগাছায় ধান ক্ষেত্রে ধ্ান কাটাকে কেন্দ্র করে মারামারি

ষ্টাপ রিপোটারঃ রংপুরের পীরগাছা উপজেলার গত ১লা মে শুক্রবার তাম্বুলপুর ইউনিয়নে ধান কাটাকে কেন্দ্র করে সংঘষ হয়।  সংঘষে উভয় পক্ষের জন আহত হয়। ঘটনা ঘটার  দুই দিন পর মোঃ আরমান  মিয়া বাদি হয়ে পীরগাছা থানায় একটি মামলা দায়ের করলেও , বিবাদি অথা যারা যারা ধান কেটে আনতে যায় তারা ঘটনা ঘটার  ১১ দিন পরে টাকা ছিনাতাই করার একটি মামলা দায়ের করেছেন বলে অভিযোগ করছেন আরমান মিয়া


এর ফলে  এলাবাসির মধ্যে বিষয়টি জানাজানি হলে তারা বিষয়টি নিয়ে উপহাস করছেন। এলাকার অনেকে বলছেন , সমাজটা এরকম হল কেন? ঘটনা ঘটে কি আর মামলায় করা  হয় কি। এলাবাসি আইনশৃঃখলা বাহিনিকে সুস্থ্যভাবে তদন্ত করে চার্জশিত দেওয়ার জন্য অনুরোধ করেছেন।

এলাকাবাসিরা বলছেন, সমাজে শান্তি প্রতিষ্ঠার জন্য সত্যনিষ্ঠ মামলা হওয়া দরকার। আর আইনশৃংখলা বাহিনিকে  সত্যনিষ্ঠ সমাজ প্রতিষ্ঠার করার জন্য যাতে করে নিরা-পরাধ কোন মানুষকে হয়রানী না করা হয় সেই দিকটা লক্ষ রাখতে হবে।

আরমান মিয়া তার মামলায় বলেছেন,  লা মে/১৫  সকালে শহিদুল ইসলামের নেতৃত্বে একদল জনতা তার আবাদ কৃত আটাশ ইরি ধান কাটটে যায়। এসময়  বিষয়টি তারা বুঝতে পেলে আরো লোকজন নিয়ে ধান কাটা থেকে তাদেরকে বিরত করার চেষ্ঠা করেন। ধান কাটা থেকে বিরত করতে গেলে উভয় পক্ষের মধ্যে সংঘষ হয়। এতে উভয় পক্ষের জন লোক আহন হন। এবং উভয় পক্ষেই পীরগাছা হাসপাতালে ভর্তি হন। এবং উভয় পক্ষেই হাসপাতালে চিকিসা গ্রহণ করেন।  ঘটনার দিন পরে আরমান মিয়া বাদি হয়ে একটি মামলা করেন যার নং -০৫/১৫৫ তাং০৩/০৫/২০১৫ অপরদিকে একই ঘটনায় আহত হলেও বিবাদি শহিদুল ইসলাম ঘটনা ঘটার ১১ দিন পরে টাকা ছিনতাই করার থানায় একটি মামলা করেন। যাহার নং -১৭/১৬৭। এলাকাবাসি সরেজমিনে তদন্ত সাপেক্ষে মামলাদুইটির চার্জশিট দেওয়ার জন্য আইনশৃঃখলা বাহিনীকে অনুরোধ করেন।

কোন মন্তব্য নেই:

Post Top Ad

Responsive Ads Here