নতুন বছররে আগইে ইউরোপে হামলার আশঙ্কা - rangpur news

Breaking

Breaking News

rangpur news

This is news blog site.Here have important online newspaper.if you Concert:MD.Gulam azam sarkar. E-mail:gulamazam@gmail.com Mobil:01735632338

Windows

test banner

Post Top Ad

Responsive Ads Here

Post Top Ad

Responsive Ads Here

রবিবার, ২৭ ডিসেম্বর, ২০১৫

নতুন বছররে আগইে ইউরোপে হামলার আশঙ্কা

 নতুন বছররে আগইে ইউরোপে হামলার আশঙ্কা


নয়া দগিন্ত অনলাইন
নতুন বছর আসতে এখনো দনি চারকে বাক।ি এর আগইে ইউরোপরে শহরগুলোতে বোমা বা বন্দুক হামলা হতে পার।ে শনবিার এ আশঙ্কা ব্যক্ত করছেে ভয়িনো পুলশি।

অস্ট্রয়িার পুলশি শনবিার এক ববিৃততিে বলছে,ে ইউরোপরে একাধকি শহরে সম্ভাব্য হামলা চালাতে পারে চহ্নিতি সন্ত্রাসীরা। তবে কোন কোন শহরে হামলা হতে পারে তারা তা নর্দিষ্টি করে বলতে পারনে।ি


‘ফ্রন্ডেলি ইন্টলেজিন্সে র্সাভসি’ নামরে এক গোয়ন্দো সংস্থা ভয়িনো পুলশিকে জানয়িছে,ে বড়দনি বা নউিইয়ার উদযাপনকে ঘরিে ইউরোপরে শহরগুলোতে বোমা বা বন্দুক হামলা চালাতে পারে সন্ত্রাসী গোষ্ঠীগুলো। ২৫ ডসিম্বের বড়দনিরে মাত্র একদনি আগইে এ তথ্য উদ্ধার করছেে গোয়ন্দো সংস্থাট।ি

এই তথ্য জানার পর অস্ট্রয়িার জনার্কীণ স্থানগুলোতে নরিাপত্তা জোরদার করা হয়ছে।ে বশিষে করে বাস ও রলেস্টশেনগুলো মোতায়নে করা হয়ছেে অতরিক্তি পুলশি।

গত ১৪ নভম্বের ফ্রান্সরে রাজধানী প্যারসিে সরিজি বোমা ও বন্দুক হামলার পর ইউরোপরে দশেগুলোতে এমনতিইে নরিাপত্তা বৃদ্ধি করা হয়ছে।ে ওই হামলায় ১২৭ জন নহিত হয়ছেলি।
নতুন বছর আসতে এখনো দিন চারেক বাকি। এর আগেই ইউরোপের শহরগুলোতে বোমা বা বন্দুক হামলা হতে পারে। শনিবার এ আশঙ্কা ব্যক্ত করেছে ভিয়েনা পুলিশ।
অস্ট্রিয়ার পুলিশ শনিবার এক বিবৃতিতে বলেছে, ইউরোপের একাধিক শহরে সম্ভাব্য হামলা চালাতে পারে চিহ্নিত সন্ত্রাসীরা। তবে কোন কোন শহরে হামলা হতে পারে তারা তা নির্দিষ্ট করে বলতে পারেনি।
‘ফ্রেন্ডলি ইন্টেলিজেন্স সার্ভিস’ নামের এক গোয়েন্দা সংস্থা ভিয়েনা পুলিশকে জানিয়েছে, বড়দিন বা নিউইয়ার উদযাপনকে ঘিরে ইউরোপের শহরগুলোতে বোমা বা বন্দুক হামলা চালাতে পারে সন্ত্রাসী গোষ্ঠীগুলো। ২৫ ডিসেম্বর বড়দিনের মাত্র একদিন আগেই এ তথ্য উদ্ধার করেছে গোয়েন্দা সংস্থাটি।
এই তথ্য জানার পর অস্ট্রিয়ার জনাকীর্ণ স্থানগুলোতে নিরাপত্তা জোরদার করা হয়েছে। বিশেষ করে বাস ও রেলস্টেশনগুলো মোতায়েন করা হয়েছে অতিরিক্ত পুলিশ।
গত ১৪ নভেম্বর ফ্রান্সের রাজধানী প্যারিসে সিরিজ বোমা ও বন্দুক হামলার পর ইউরোপের দেশগুলোতে এমনিতেই নিরাপত্তা বৃদ্ধি করা হয়েছে। ওই হামলায় ১২৭ জন নিহত হয়েছিল।
- See more at: http://www.dailynayadiganta.com/detail/news/80493#sthash.BqkjRs5P.dpuf

কোন মন্তব্য নেই:

Post Top Ad

Responsive Ads Here