ম্যাঙ্গালোরে এক মুসলিমকে উলঙ্গ করে মারধর করল গেরুয়ারা: আটক ১৩ - rangpur news

Breaking

Breaking News

rangpur news

This is news blog site.Here have important online newspaper.if you Concert:MD.Gulam azam sarkar. E-mail:gulamazam@gmail.com Mobil:01735632338

Windows

test banner

Post Top Ad

Responsive Ads Here

Post Top Ad

Responsive Ads Here

মঙ্গলবার, ২৫ আগস্ট, ২০১৫

ম্যাঙ্গালোরে এক মুসলিমকে উলঙ্গ করে মারধর করল গেরুয়ারা: আটক ১৩

ম্যাঙ্গালোরে এক মুসলিমকে উলঙ্গ করে মারধর করল গেরুয়ারা: আটক ১৩

 (রেডিও তেহরান): ভারতের ম্যাঙ্গালোরে এক মুসলিম যুবককে নগ্ন করে বেধড়ক মারধর করায় ব্যাপক চাঞ্চল্যের সৃষ্টি হয়েছে।  (মঙ্গলবার) গণমাধ্যমে প্রকাশ, সোমবার  সন্ধ্যায় নিজের গাড়িতে অন্য সম্প্রদায়ের এক সহকর্মী যুবতীর সঙ্গে সফর করছিলেন ২৯ বছর বয়সী ওই যুবক। পথে তাদের দেখে একদল উত্তেজিত জনতা ওই যুবকের উপর চড়াও হয়। তাকে গাড়ি থেকে টেনে নামিয়ে নগ্ন করার পর ভিড়ে ঠাসা সড়কের উপর দিয়ে হাটিয়ে নিয়ে যাওয়া হয়। পরে তার পরনের কাপড় দিয়ে তাকে ল্যাম্পপোষ্টের সঙ্গে বেঁধে ব্যাপক মারধর করে দুষ্কৃতকারীরা। ওই যুবকের সহকর্মী যুবতী বাধা দিতে গেলে তাকেও অশ্লীল কটূক্তি করা হয়। 


স্থানীয় টিভি চ্যানেলে চাঞ্চল্যকর এই খবর প্রকাশিত হওয়ার পরে টনক নড়ে পুলিশের। প্রায় এক ঘণ্টা ধরে অকথ্য অত্যাচারের পর ঘটনাস্থল থেকে পুলিশ উদ্ধার করে ওই যুবককে। নৃশংস এবং অমানবিক এই অত্যাচারের নেপথ্যে উগ্রহিন্দুত্ববাদী বজরং দলের সদস্যরা জড়িত রয়েছে বলে অভিযোগ উঠেছে। 

ম্যাঙ্গালোরের পুলিশ কমিশনার এস মুরুগান জানান, এ ঘটনায় ১৩ জনকে গ্রেফতার করা হয়েছে। ধৃতদের মধ্যে অধিকাংশই বজরং দলের সদস্য।  প্রাথমিক তদন্তে পুলিশ জানতে পেরেছে অন্য সম্প্রদায়ের যুবতীর সঙ্গে সফর করার অপরাধে ওই যুবকের উপর হামলা চালায় দুষ্কৃতকারীরা।    

সংবাদে প্রকাশ, ওই যুবক এবং যুবতী এলাকার একটি শপিং মলে কাজ করেন। নিগৃহীত ওই যুবক শপিংমলের ম্যানেজার পদে কর্মরত। পুলিশকে ওই যুবক জানিয়েছেন, সহকর্মী ওই যুবতী তার কাছে কিছু টাকা ধার চেয়েছিলেন। তাকে নিয়ে এটিএমে যাওয়ার সময় হামলা চালায় একদল দুষ্কৃতী।  #

রেডিও তেহরান/এমএএইচ/এআর/২৫ 

কোন মন্তব্য নেই:

Post Top Ad

Responsive Ads Here