‘ইসরাইলের বাড়তি নিরাপত্তা নিয়ে আলোচনায় প্রস্তুত আমেরিকা’ - rangpur news

Breaking

Breaking News

rangpur news

This is news blog site.Here have important online newspaper.if you Concert:MD.Gulam azam sarkar. E-mail:gulamazam@gmail.com Mobil:01735632338

Windows

test banner

Post Top Ad

Responsive Ads Here

Post Top Ad

Responsive Ads Here

বৃহস্পতিবার, ৬ আগস্ট, ২০১৫

‘ইসরাইলের বাড়তি নিরাপত্তা নিয়ে আলোচনায় প্রস্তুত আমেরিকা’

‘ইসরাইলের বাড়তি নিরাপত্তা নিয়ে আলোচনায় প্রস্তুত আমেরিকা’


সিনেট শুনানিতে বক্তব্য দিচ্ছেন উইন্ডি শেরম্যান সিনেট শুনানিতে বক্তব্য দিচ্ছেন উইন্ডি শেরম্যান
 (রেডিও তেহরান):   মার্কিন সহকারী পররাষ্ট্রমন্ত্রী ‌উইন্ডি শেরম্যান বলেছেন, ইরানের পরমাণু সমঝোতার পরিপ্রেক্ষিতে ইসরাইলকে অতিরিক্ত নিরাপত্তা সহযোগিতা দেয়ার বিষয়ে আলোচনার জন্য প্রস্তুত রয়েছে আমেরিকা।  মার্কিন সিনেটের ব্যাংকিং কমিটিকে এ কথা বলেছেন শেরম্যান।


ইরানের পরমাণু আলোচনায় মার্কিন পররাষ্ট্র দফতরের প্রধান আলোচকের ভূমিকা পালন করেন শেরম্যান। তিনি আরো বলেছেন,  দেশটির প্রতিরক্ষামন্ত্রী অ্যাশ্টন কার্টার এ বিষয়ে আলোচনার জন্য সম্প্রতি ইসরাইল সফর করেছেন।

শেরম্যান বলেন, প্রধানমন্ত্রী বেনিয়ামিন নেতানিয়াহু সম্মত হলে ইসরাইলের নিরাপত্তা আরো বাড়ানোর ব্যাপারে আলোচনায় বসতে প্রস্তুত রয়েছে ওয়াশিংটন।  

গত ২১ ও ২২ জুলাই ইহুদিবাদী ইসরাইল সফর করেন অ্যাশ্টন কার্টার। প্রধানমন্ত্রী নেতানিয়াহুসহ ইহুদিবাদী ইসরাইলের শীর্ষস্থানীয় নেতাদের সঙ্গে বৈঠক করেন তিনি। নেতানিয়াহুর সঙ্গে কার্টার দুই ঘণ্টাব্যাপী আলোচনা করেছেন বলে খবর প্রকাশিত হলেও এ বৈঠক নিয়ে প্রকাশ্যে কোনো মন্তব্য করেন নি কার্টার বা নেতানিয়াহু।#

রেডিও তেহরান/সমর/৬

কোন মন্তব্য নেই:

Post Top Ad

Responsive Ads Here