কিশোরগঞ্জে সাংবাদিকদের নিয়ে মতবিনিময় করলেন মৎস্য কর্মকর্তা - rangpur news

Breaking

Breaking News

rangpur news

This is news blog site.Here have important online newspaper.if you Concert:MD.Gulam azam sarkar. E-mail:gulamazam@gmail.com Mobil:01735632338

Windows

test banner

Post Top Ad

Responsive Ads Here

Post Top Ad

Responsive Ads Here

সোমবার, ৩ আগস্ট, ২০১৫

কিশোরগঞ্জে সাংবাদিকদের নিয়ে মতবিনিময় করলেন মৎস্য কর্মকর্তা

 

 কিশোরগঞ্জে সাংবাদিকদের নিয়ে মতবিনিময় করলেন মৎস্য কর্মকর্তা


খাদেমুল মোরসালিন শাকীর,কিশোরগঞ্জ (নীলফামারী) প্রতিনিধি॥ কিশোরগঞ্জ উপজেলায় কর্মরত সকল সাংবাদিকদের নিয়ে জলাশয় সংরক্ষনে সচেতনতা সৃষ্টি বিষয়ে গণমাধ্যম ব্যক্তিত্বের সাথে মতবিনিময় করেছে কিশোরগঞ্জ উপজেলা মৎস্য কমকর্তা মিনারা হাফিজা ফেরদৌস।
সকালে নিজ সপ্তরে উপস্থিত সাংবাদিকদের সাথে মতবিনিময় কালে তিনি সাংবাদিকদের উদ্দেশ্যে বলেন, উপজেলার সকল সাংবাদিকরা উপজেলা প্রশাসনকে সহযোগীতা করলে এবং সাধারণ মানুষ যদি নিজ উদ্যোগে কারেন্ট জাল দিয়ে ছোট ছোট মাছ ধরা থেকে বিরত থাকে তাহলে উপজেলার সাধারণ মানুষের মধ্যে যে মাছের চাহিদা আছে তা পুরণ করেও অতিরিক্ত মাছ বিক্রি করে অনেক মুনাফা লাভ করা সম্ভব। এ সময় উপস্থিত ছিলেন কিশোরগঞ্জ উপজেলা মৎস্য কর্মকর্তা মিনারা হাফিজা ফেরদৌস,সহকারী মৎস্য কর্মকর্তা আলতাফ হোসেন,মাঠ সহকারী কর্মকর্তা (ক্ষেত্র) এস এম নূরুল ইসলামসহ উপজেলায় কর্মরত সাংবাদিকগণ উপস্থিত ছিলেন।

কিশোরগঞ্জের মাগুড়া ইউপি চেয়ারম্যান এখন বিলকিস আরা


কিশোরগঞ্জ(নীলফামারী)প্রতিনিধি॥ কিশোরগঞ্জ উপজেলার ৯নং মাগুড়া ইউনিয়নের প্যানেল চেয়ারম্যান হিসাবে দায়িত্ব গ্রহন করেছেন সংরক্ষিত মহিলা ইউপি সদস্য মোছাঃ বিলকিস আরা। বিষয়টি কিশোরগঞ্জ উপজেলা নির্বাহী অফিসারের এক স্বাক্ষরিত বিজ্ঞপ্তিতে প্রকাশ করা হয়। জানা গেছে মাগুড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোজাহার হোসেন দুলাল মিঞা গত ২৬ জুলাই ২০১৫ইং তারিখে হৃদরোগে আক্রান্ত হয়ে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে ইন্তেকাল করলে অত্র ইউনিয়নের চেয়ারম্যানের পদটি শূন্য হয়ে যায়। বিলকিস আরা মাগুড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান নির্বাচিত হওয়ায় মাগুড়া ইউনিয়নের সকল ওয়ার্ড সদস্য ও সর্বস্থরের মানুষ তাকে শুভেচ্ছা জানিয়েছেন।
কিশোরগঞ্জে দরিদ্রদের মাঝে ফলের চারা বিতরণ অনুষ্ঠিত
কিশোরগঞ্জ(নীলফামারী)প্রতিনিধি॥ কিশোরগঞ্জ এডিপি,ওয়ার্ল্ড ভিশন বাংলাদেশ, নবকলি প্রোজেক্ট-এর উদ্দ্যেগে উপজেলার ৫টি ইউনিয়নের দরিদ্র ও অতি দরিদ্র ৩৫০ টি পরিবারের মধ্যে ৩ টি করে মোট ১০৫০ টি ফলের (্আম ৩৫০, পেয়ারা ৩৫০ এবং লেবু ৩৫০) চারা বিতরণ করা হয়। পারিবারিক পুষ্টির চাহিদা পূরন, অর্থনৈতিক ভাবে স্বাবলম্বি করার এবং পরিবেশ রক্ষার অংশ হিসাবে এই চারাগুলো বিতরণ করা হয়। উক্ত বিতরণ কর্মসূচি উদ্বোধন করেন কিশোরগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার জনাব মোঃ সিদ্দিকুর রহমান ।  এ সময় উপস্থিত ছিলেন নবকলি প্রকল্প’র রবিউল আলম বকুল-ইডিও- অর্থনৈতিক উন্নয়ন প্রকল্প, অর্থনৈতিক উন্নয়ন প্রকল্প’র কর্মকর্তা আমজাদ হোসেন,স্বাস্থ্য প্রকল্পের ব্যবস্থাপক সুবির কুমার রয়,নবকলি প্রকল্পের হেলথ প্রোগ্রাম অর্গানাইজার নাসরিন হক চপলা এবং শাহনেওয়াজ সরকার । কিশোরগঞ্জে ওয়ার্ল্ড ভিশনের উদ্যোগে দেশী মুরগী বিতরণ অনুষ্ঠিত
কিশোরগঞ্জ(নীলফামারী)প্রতিনিধি॥ কিশোরগঞ্জ এডিপি,ওয়ার্ল্ড ভিশন বাংলাদেশ, নবকলি প্রোজেক্ট-এর উদ্দ্যেগে উপজেলার কিশোরগঞ্জ ইউনিয়নের দরিদ্র ও অতি দরিদ্র ৯৪ টি পরিবারের মধ্যে ৬টি করে মোট ৫৬৪ টি মোরগ-মুরগী (্মোরগ-৯৪ এবং মুরগী-৪৭০) বিতরণ করা হয়। পারিবারিক পুষ্টির চাহিদা পূরন এবং অর্থনৈতিক ভাবে স্বাবলম্বি করার অংশ হিসাবে এই মোরগ-মুরগী গুলো বিতরণ করা হয় । উক্ত বিতরণ কর্মসূচি উদ্বোধন করেন কিশোরগঞ্জ উপজেলা প্রাণী সম্পদ কর্মকর্তা ডাঃ মোঃ আব্দুর রাজ্জাক।  এ সময় উপস্থিত ছিলেন নবকলি প্রকল্প’র রবিউল আলম বকুল-ইডিও- অর্থনৈতিক উন্নয়ন প্রকল্প, অর্থনৈতিক উন্নয়ন সহায়ক  হানিফ, সালাম এবং মাহবুব  হোসেন। উল্লেখ্য যে, উপজেলার ৫টি ইউনিয়নের ৩১৫ টি পরিবারে ১৮৩৮ মোরগ-মুরগী বিতরণ করা হবে।

কিশোরগঞ্জের মাগুড়া ইউপি চেয়ারম্যানের রুহের মাগফেরাত কামনা করে মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত
কিশোরগঞ্জ (নীলফামারী) প্রতিনিধি॥ নীলফামারীর কিশোরগঞ্জ উপজেলার মাগুড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোজাহার হোসেন দুলাল মিঞার রুহের মাগফেরাত কামনা করে গতকাল ইউনিয়ন পরিষদ চত্বরে এক মিলাদ ও দোয়া মাহফিল আয়োজন করা হয়। উক্ত মিলাদ ও দেয়া মাফিলে উপস্থিত ছিলেন মাগুড়া ইউপি’র নবাগত প্যানেল চেয়ারম্যান মোছাঃ বিলকিস আরা, মরহুমের বড় ছেলে মাহমুদুল হাসান (সিহাব), সমাজ সেবক আলহাজ্ব মোরশেদুল হক জীবন,ডাঃ সেকেন্দার আলী, নিউ টেকনিক কোচিং সেন্টারের পরিচালক আমির আলী,শিক্ষক আজাদুল করিম, মাগুড়া স্বাধীন বাংলা ক্রীড়াচক্রের সম্পাদক শাহিনুর রহমান, সহ অত্র ইউনিয়নের গন্যমান্য ব্যক্তিবর্গ।

কোন মন্তব্য নেই:

Post Top Ad

Responsive Ads Here