ইসরাইল বিরোধী প্রতিরোধ জোরদার করুন: জিহাদ আন্দোলন - rangpur news

Breaking

Breaking News

rangpur news

This is news blog site.Here have important online newspaper.if you Concert:MD.Gulam azam sarkar. E-mail:gulamazam@gmail.com Mobil:01735632338

Windows

test banner

Post Top Ad

Responsive Ads Here

Post Top Ad

Responsive Ads Here

সোমবার, ৩ আগস্ট, ২০১৫

ইসরাইল বিরোধী প্রতিরোধ জোরদার করুন: জিহাদ আন্দোলন

ইসরাইল বিরোধী প্রতিরোধ জোরদার করুন: জিহাদ আন্দোলন

রমাদান শাল্লাহ রমাদান শাল্লাহ
(রেডিও তেহরান): ইহুদিবাদী ইসরাইল বিরোধী প্রতিরোধ আন্দোলন জোরদার করার জন্য ফিলিস্তিনের সব পক্ষের প্রতি আহ্বান জানিয়েছে ইসলামি জিহাদ আন্দোলন। জর্দান নদীর পশ্চিম তীরে ইসরাইলি অভিবাসীদের আগুন সন্ত্রাসে এক ফিলিস্তিনি শিশু মর্মান্তিকভাবে পুড়ে মারা যাওয়ার পর এ আহ্বান জানাল জিহাদ আন্দোলন।


আন্দোলনের মহাসচিব রমাদান শাল্লাহ আজ এক বিবৃতিতে এ আহ্বান জানিয়েছেন। তিনি বলেছেন, ফিলিস্তিনের সব প্রতিরোধ আন্দোলন ও তাদের সামরিক শাখাকে ইহুদিবাদী সরকারের বিরুদ্ধে ব্যাপকভাবে রুখে দাঁড়াতে হবে।

১৮ মাস বয়সি নিহত শিশু আলী সাদ দাওয়াবশে’র পরিবারের উদ্দেশে শাল্লাহ বলেন, ইহুদিবাদী অভিবাসীরা ফিলিস্তিনিদের প্রতি কতটা ঘৃণ্য ও বর্বরোচিত আচরণ করতে পারে তা আপনাদের দুধের শিশুর হত্যাকাণ্ড আরেকবার প্রমাণ করল। তিনি বলেন, দখলদার ইসরাইল ফিলিস্তিনি জাতির পরিচয় মুছে ফেলার চেষ্টা করছে। এ অবস্থায় নিজেদের মাতৃভূমি মুক্ত করতে ফিলিস্তিনিদেরকে একযোগে প্রতিরোধ ঝাঁপিয়ে পড়তে হবে।

গত শুক্রবার জর্দান নদীর পশ্চিম তীরের নাবলুস শহরের কাছে একটি গ্রামে ফিলিস্তিনিদের দু’টি বাড়িতে পেট্রল বোমা ও মলোটভ ককটেল নিক্ষেপ করে ইহুদিবাদী অভিবাসীরা। ওই হামলায় ১৮ মাস বয়সি এক ফিলিস্তিনি শিশু পুড়ে মারা যায়। এ ঘটনায় ওই শিশুর চার বছর বয়সি ভাই ও বাবা-মা আহত হন। বাবা-মা হঠাৎ তাদের ঘরে আগুন দেখতে পেয়ে সন্তানদের রক্ষার চেষ্টা করেন কিন্তু দেড় বছরের শিশুটেকে তারা জ্বলন্ত আগুন থেকে উদ্ধার করতে পারেননি।

আগুনে পুড়ে যাওয়া দ্বিতীয় বাড়িতে হামলার সময় কেউ না থাকায় প্রাণহানি হয়নি। নিহত শিশুটির মা রিহাম দাওয়াবশা’র শরীরের ৯০ শতাংশ পুড়ে গেছে বলে হাসপাতাল সূত্র জানিয়েছে। তার চার বছর বয়সি ভাই আহমাদের শরীরও আগুনে ঝলসে গেছে। আহত মা ও শিশু সন্তানের অবস্থা আশঙ্কাজনক বলে চিকিৎসকরা জানিয়েছেন।#

রেডিও তেহরান/এমআই/২

কোন মন্তব্য নেই:

Post Top Ad

Responsive Ads Here