সত্যিই কি দাজ্জালের যুগ কি শুরু হয়ে গেছে -3 পাখির কণ্ঠে মানুষের মতো ভাষায় কণ্ঠ দিয়ে ‘মা বাঁচাও বাবা বাঁচাও আল্লাহ’ শব্দ করে চিৎকার করছে। - rangpur news

Breaking

Breaking News

rangpur news

This is news blog site.Here have important online newspaper.if you Concert:MD.Gulam azam sarkar. E-mail:gulamazam@gmail.com Mobil:01735632338

Windows

test banner

Post Top Ad

Responsive Ads Here

Post Top Ad

Responsive Ads Here

রবিবার, ৭ ফেব্রুয়ারী, ২০১৬

সত্যিই কি দাজ্জালের যুগ কি শুরু হয়ে গেছে -3 পাখির কণ্ঠে মানুষের মতো ভাষায় কণ্ঠ দিয়ে ‘মা বাঁচাও বাবা বাঁচাও আল্লাহ’ শব্দ করে চিৎকার করছে।


সত্যিই কি দাজ্জালের যুগ কি শুরু হয়ে গেছে -3 পাখির কণ্ঠে মানুষের মতো ভাষায় কণ্ঠ দিয়েমা বাঁচাও বাবা বাঁচাও আল্লাহশব্দ করে চিৎকার করছে।

হযরত আবু সাঈদ আল-খুদরী (রা) থেকে বর্ণিত তিনি বলেন,রাসুলুল্লাহ (সাঃ) বলেছেন,সেই সত্তার শপথ যাঁর হাতে আমার প্রাণ! কিয়ামত কায়েম হবে না যতক্ষণ না হিংস্র প্রানী মানুষের সাথে কথা বলবে ,যতক্ষণ না কোন ব্যক্তির চাবুকের মাথা এবং জুতার ফিতা তার সাথে বাক্যালাপ করবে এবং তার উরুদেশ বলে দিবে তার অনুপস্থিতে তার পরিবার কি করেছে (হা) আবু ঈসা বলেন, অনুচ্ছেদে আবু হোরায়রা (রা) থেকেও হাদীস বর্ণিত আছে। হাদীসটি হাসান,সহীহ গরীব। কেননা আল-কাসিম ইবনুল ফাদলের রিওয়ায়াত ছাড়া হাদীসটি আমাদের জানা নেই।হাদীসবেত্তাদেও মতে আল-কাসিম ইবনুল ফাদল নির্ভরযোগ্য বিশ্বস্ত রাবী।ইয়াহইয়া ইবনে সাঈদ আল-কাত্তান আবদুর রহমান ইবনে মাহ্দী তাঁকে সিকাহ (নিভৃরযোগ্য) রাবী বলেছেন। ( তিরমিযী)

ধামরাইয়ে কবরস্থানেবাবা বাঁচাও, মা বাঁচাও, আল্লাহআওয়াজ (ভিডিওসহ)-eikal

ধামরাইয়ের কালামপুর ভালুম কবরস্থানে অলৌকিক ঘটনা ঘটেছে। সেখানে গত চার দিন ধরে একটি পাখির কণ্ঠে মানুষের মতো ভাষায় কণ্ঠ দিয়েমা বাঁচাও বাবা বাঁচাও আল্লাহশব্দ করে চিৎকার করছে।
পাখির এই চিৎকার শব্দ ধামরাই উপজেলাসহ পাশ্ববর্তী কয়েকটি উপজেলায় ছড়িয়ে পড়েছে। আর পাখিটি এক নজর দেখার জন্য প্রতিদিনই হাজার হাজার মানুষ ওই কবরস্থানের পাশে হুমড়ি খেয়ে পড়ছে। আবার অনেকে ওই পাখিটির ছবি কন্ঠ ভিডিও চিত্র ধারণ করছে
স্থানীয়রা জানান, ধামরাইয়ের কালামপুর ভালুম কবরস্থানে একটি মেহগনি গাছের মধ্যে একটি পাখি শনিবার বিকেল থেকে হঠা করে মানুষের মতোমা বাঁচাও বাবা বাচাওআল্লাহ শব্দ করছে। সময় ওই দিন বিকালে এলাকার কিছু লোক কন্ঠ শোনে হতবাক হন। পরের দিন রবিবার সকালেও পাখিটি একই কন্ঠে চিৎকার করছে কবরস্থানে। পরে প্রথমে এলাকা পরে ধীরে ধীরে অলৌকিক খবর ধামরাই উপজেলাসহ পাশের আশুলিয়া, সাভার, সাটুরিয়া, মির্জাপুর নাগরপুর এলাকার লোক মুখে ছড়িয়ে পড়ে। আর লোকজন বিষয়টি অবাস্তব মনে করে পাখিটি এক নজর দেখা ওই শব্দ শোনার জন্য ভালুম গ্রামের ওই কবরস্থানে আসতে থাকে। হাজারো লোক কবরস্থানের পাশে ভিড় করলেও পাখিটি কবরস্থান থেকে উঠে যাচ্ছে না এবং কন্ঠও বন্ধ করছে না।
তবে ভালুম গ্রামের কেন্দীয় জামে মসজিদের পেশ ইমাম মুফতি আশরাফ আলী বলেন, পশুপাখিদের ভাষায় আল্লাহর জিকির করে যা সৃষ্টিগত স্বভাব। এটা অলৌকিক কিছু নয়। তিনি বলেন, মানুষ পশুপাখির কন্ঠস্বর ভিন্ন ধরনের বাক্যে রূপান্তরিত করে প্রচার করে যাচ্ছে যা ইসলামে কোন ভিত্তি নেই।
ভালুম গ্রামবাসী জানান, দুর-দুরান্ত থেকে পাখি দেখার জন্য লোকজন কবরস্থানে আসতেছে।
তবে শিক্ষিত সমাজ অবশ্য বলেছেন বিষয়টি মূর্খতারই ফসল কেননা, পাখিটি তার স্বভাব সুলভ ডাকছিল

Islamic Miracle (Bangla)- Bird called 'Allah' 'Baba' 'Ma' 'Save me'

https://www.youtube.com/watch?v=DPsErPv73wc

কোন মন্তব্য নেই:

Post Top Ad

Responsive Ads Here