পীরগাছায় ইয়াবাসহ আ. লীগ নেতা গ্রেফতার - rangpur news

Breaking

Breaking News

rangpur news

This is news blog site.Here have important online newspaper.if you Concert:MD.Gulam azam sarkar. E-mail:gulamazam@gmail.com Mobil:01735632338

Windows

test banner

Post Top Ad

Responsive Ads Here

Post Top Ad

Responsive Ads Here

মঙ্গলবার, ১৫ মার্চ, ২০১৬

পীরগাছায় ইয়াবাসহ আ. লীগ নেতা গ্রেফতার

পীরগাছা প্রতিনিধি
নতুন বার্তা ডটকম
পীরগাছা: রংপুরের পীরগাছায় ১৯ পিস ইয়াবাসহ এক আওয়ামীলীগ নেতাকে আটক করেছে পুলিশ। গতকাল সোমবার দুপুরে মোটরসাইকেল যোগে ইয়াবা পৌছে দিতে চৌধুরানী বাজারে যাবার পথে উপজেলার বকসিরদিঘি নামক স্থানে পুলিশ তাকে আটক করে।
উপজেলা সদর ইউনিয়ন ৮নং ওয়ার্ড আওয়ামীলীগের সাবেক সভাপতি ও মেটাল ব্যবসায়ী আব্দুর রউফ সরকার দীর্ঘ দিন ধরে নিষিদ্ধ ঘোষিত ইয়াবা ও মাদক ব্যবসা চালিয়ে আসছিল।

সম্প্রতি তার মাদক ব্যবসায়িক পাটনার বেলাল হোসেন ও হামিদুল ইসলাম ইয়াবাসহ এবং সাবেক সেনা সদস্য আইয়ুব হোসেন হিরোইনসহ পুলিশের হাতে ধরা পড়ে। তাদের দেয়া তথ্যানুযায়ী পুলিশ মাদক ব্যবসায়ী আব্দুর রউফ সরকারকে ধরতে অভিযান চালায়।



জানা যায়, আব্দুর রউফ সরকারের ছত্রছায়ায় কতিপয় ব্যক্তি উপজেলা এলাকায় মাদক ব্যবসা চালিয়ে আসছে।সম্প্রতি উপজেলা আইন-শৃঙ্খলা কমিটির সভায় মাদক ব্যবসা নিয়ে জোরালো প্রতিবাদ জানানো হয় এবং এব্যাপারে অভিযান পরিচালনার জন্য পুলিশকে অনুরোধ করেন উপস্থিত সদস্যরা।এরই প্রেক্ষিতে পুলিশ গত এক সপ্তাহ ধরে উপজেলা এলাকায় মাদক বিরোধী অভিযান চালিয়ে আসছে।

পীরগাছা থানার অফিসার ইনচার্জ (ওসি) আমিনুল ইসলাম বলেন, এব্যাপারে মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইনের ১৯ (১)/৯(ক) ধারায় মামলা রুজু করে আটক ইয়াবা ব্যবসায়ী আব্দুর রউফকে জেল হাজতে পাঠানো হয়েছে।

নতুন বার্তা/ওএফএস

কোন মন্তব্য নেই:

Post Top Ad

Responsive Ads Here