কিশোরগঞ্জ উপজেলার মাগুড়া ইউনিয়নে এলজিএসপি-২’র ২৭টি প্রকল্পের কাজ সম্পন্ন - rangpur news

Breaking

Breaking News

rangpur news

This is news blog site.Here have important online newspaper.if you Concert:MD.Gulam azam sarkar. E-mail:gulamazam@gmail.com Mobil:01735632338

Windows

test banner

Post Top Ad

Responsive Ads Here

Post Top Ad

Responsive Ads Here

বুধবার, ১৬ সেপ্টেম্বর, ২০১৫

কিশোরগঞ্জ উপজেলার মাগুড়া ইউনিয়নে এলজিএসপি-২’র ২৭টি প্রকল্পের কাজ সম্পন্ন

কিশোরগঞ্জ উপজেলার মাগুড়া ইউনিয়নে এলজিএসপি-২’র ২৭টি প্রকল্পের কাজ সম্পন্ন

খাদেমুল মোরসালিন শাকীর,কিশোরগঞ্জ (নীলফামারী) প্রতিনিধি॥ কিশোরগঞ্জ উপজেলার মাগুড়া ইউনিয়নে লোকাল গভর্মেন্ট সাপোর্ট প্রোগ্রাম (এলজিএসপি-২)’র ৩০টি প্রকল্পের মধ্যে ২৭টি প্রকল্পের কাজ প্যানেল চেয়ারম্যান ইব্রাহিম খলিলের প্রচেষ্টায় সুষ্ঠুভাবে সম্পন্ন হয়েছে। তবে এ সপ্তাহের মধ্যে বাকী ৩টি প্রকল্পের কাজ সম্পন্ন হবে বলে আশা করছেন প্যানেল চেয়ারম্যান ইব্রাহিম খলিল।
মাগুড়া ইউনিয়নের বিভিন্ন গ্রামে ঘুরে দেখা গেছে,ইউনিয়নের ৯টি ওয়ার্ডে বিশুদ্ধ পানির জন্য প্রতিটি ওয়ার্ডে ১০টি করে নলকুপ স্থাপন,৯টি করে স্যানিটেশন স্থাপন,ইউনিয়ন তথ্য সেবা কেন্দ্রে ১০টি কম্পিউটার প্রদান,৪টি ইউ ড্রেন,৬টি কালভার্টের মধ্যে ৪টি সম্পন্নসহ ৩টি প্রকল্পের কাজ চলমান রেখে ২৭ প্রকল্পের কাজ শতভাগ সম্পন্ন হয়েছে। আর বাকী ৩টি প্রকল্পের মধ্যে ২ কালভার্ট ও একটি গাইড ওয়াল কাজ চলমান রয়েছে যাহা এক সপ্তাহের মধ্যে সম্পন্ন হবে। ইউনিয়ন পরিষদের ২নং ওয়ার্ড সদস্য আব্দুল মুহিত জানান,চলতি ২০১৪-২০১৫ইং অর্থবছরে মাগুড়া ইউনিয়নের চলমান এলজিএসপি-২’র কাজ যেভাবে করা হয়েছে তা অত্র জেলার মধ্যে স্বরণীয় হয়ে থাকবে। কারণ বর্তমান প্যানেল চেয়ারম্যান দায়িত্ব গ্রহনের পর থেকে সকল ওয়ার্ড সদস্যগণ ঐক্যবদ্ধ হয়ে কাধে কাধ মিলিয়ে (বর্তমান) পরিষদের মেয়াদর্ত্তীর্ণ হওয়ার আগ মূহুর্তে ইউনিয়নের সকল কাজ শতভাগ করার চেষ্টা করা হবে।
“এ ব্যাপারে ইউনিয়নের প্যানেল চেয়ারম্যান ইব্রাহিম খলিল জানান,আমি প্যানেল চেয়ারম্যান থাকাকালে কোন কাজের অনিয়ম হবে না। তিনি নিজের প্রতি আস্থা ও বিশ্বাস রেখে বলেন,ইউনিয়নের কোন লোক যেন বলতে না পারে যে প্যানেল চেয়ারম্যান দায়িত্ব গ্রহনের পর থেকে জনগণের ভাগ্যের পরিবর্তে নিজের ভাগ্যের উন্নয়ন করেছে”। তার মেয়াদ থাকাকালে সকল কাজে ইউনিয়ন পরিষদের সকল ওয়ার্ড সদস্য ও জনগণের সহযোগীতা কামনা করেন।
উল্লেখ্য যে,গত ২৫ জুলাই দিবাগত রাত সাড়ে ৩টার সময় মোজাহার হোসেন দুলাল মিঞা ইন্তেকাল করলে এক সপ্তাহের মধ্যে প্যানেল চেয়ারম্যানের দায়িত্ব গ্রহন করেন প্যানেল চেয়ারম্যান ইব্রাহিম খলিল।

কোন মন্তব্য নেই:

Post Top Ad

Responsive Ads Here