‘মধ্যপ্রাচ্যের দেশগুলোকে খণ্ড-বিখণ্ড করার চেষ্টা করছে আমেরিকা’ - rangpur news

Breaking

Breaking News

rangpur news

This is news blog site.Here have important online newspaper.if you Concert:MD.Gulam azam sarkar. E-mail:gulamazam@gmail.com Mobil:01735632338

Windows

test banner

Post Top Ad

Responsive Ads Here

Post Top Ad

Responsive Ads Here

শনিবার, ২৫ জুলাই, ২০১৫

‘মধ্যপ্রাচ্যের দেশগুলোকে খণ্ড-বিখণ্ড করার চেষ্টা করছে আমেরিকা’

‘মধ্যপ্রাচ্যের দেশগুলোকে খণ্ড-বিখণ্ড করার চেষ্টা করছে আমেরিকা’


(রেডিও তেহরান): ইরানের বিশিষ্ট আলেম আয়াতুল্লাহ কাজেম সিদ্দিকি মধ্যপ্রাচ্যে নিরাপত্তা পরিস্থিতির ব্যাপারে গভীর উদ্বেগ প্রকাশ করে অভিযোগ করেছেন, আমেরিকা এ অঞ্চলের দেশগুলোকে খণ্ড বিখণ্ড করার চেষ্টা চালাচ্ছে। তেহরানে আজ জুমার নামাজের খুতবায় তিনি এ কথা বলেছেন। 


আমেরিকা ইরাক, সিরিয়া ও ইয়েমেনকে ভেঙ্গে টুকরো টুকরো করার ষড়যন্ত্র করছে উল্লেখ করে তিনি আরো বলেছেন, শুধুমাত্র ইসরাইলের স্বার্থে আমেরিকা এসব অন্যায় ও জুলুম করে যাচ্ছে।

ইরান সবসময়ই নির্যাতিত জাতিগুলোর পাশে রয়েছে উল্লেখ করে আয়াতুল্লাহ কাজেম সিদ্দিকি বলেন, আমেরিকা এ অঞ্চলে তাদের মিত্রদের সহযোগিতায় কৃত্রিম সংকট তৈরি করেছে এবং নিরাপত্তাহীনতা ও নৈরাজ্য সৃষ্টি করার জন্য স্বৈরসরকারগুলোর হাতে অস্ত্র তুলে দিয়েছে। তিনি এ অঞ্চলে আমেরিকা ও দখলদার ইসরাইলের ষড়যন্ত্র প্রতিহত করার জন্য সবাইকে ঐক্যবদ্ধ থাকার আহবান জানান।

তেহরানের জুমার নামাজের খতিব ইরান-মার্কিন সম্পর্কের ব্যাপারে কোনো মহলের বক্তব্য প্রত্যাখ্যান করে বলেছেন, ইসলামী ইরান বিশ্ব সাম্রাজ্যবাদী শক্তিগুলোর বিরুদ্ধে রুখে দাঁড়িয়েছে, আর তাই ন্যায়কামী ও জুলুমবাজদের মধ্যে আপোষের কোনো সুযোগ নেই। #

রেডিও তেহরান/আরএইচ/২৪  

কোন মন্তব্য নেই:

Post Top Ad

Responsive Ads Here