পীরগঞ্জে দুটি ইউপিতে নির্বাচন প্রতীক বরাদ্দ - rangpur news

Breaking

Breaking News

rangpur news

This is news blog site.Here have important online newspaper.if you Concert:MD.Gulam azam sarkar. E-mail:gulamazam@gmail.com Mobil:01735632338

Windows

test banner

Post Top Ad

Responsive Ads Here

Post Top Ad

Responsive Ads Here

বৃহস্পতিবার, ৩০ মার্চ, ২০১৭

পীরগঞ্জে দুটি ইউপিতে নির্বাচন প্রতীক বরাদ্দ

পীরগঞ্জে দুটি ইউপিতে নির্বাচন প্রতীক বরাদ্দ

রংপুর প্রতিনিধি.
রংপুরের পীরগঞ্জের বড়আলমপুর ও বড়দরগা ইউনিয়নের নির্বাচনে প্রতীক বরাদ্দ দেয়া হয়েছে। প্রতীক বরাদ্দের পর চেয়ারম্যান প্রার্থীরা জোরেশোরে গনসংযোগে নেমে পড়েছেন।
উপজেলার বড়দরগা ইউপির চেয়ারম্যান মোতাহারুল হক বাবলুর মৃত্যুর পর ওই পদে নির্বাচন হচ্ছে। এতে আ’লীগ মনোনীত নৌকা প্রতীক নিয়ে মুক্তিযোদ্ধা নুরুল হক, আনারস প্রতীকে প্রয়াত চেয়ারম্যানের কন্যা মাফিয়া আকতার শীলা ও ঘোড়া প্রতীকে এমদাদুল হক নির্বাচন করছেন। অপরদিকে বড়আলমপুর ইউনিয়নে মামলাজনিত কারণে নির্দিষ্ট সময়ের এক বছর পর নির্বাচন হচ্ছে। এখানে চেয়ারম্যান পদে আ’লীগ মনোনীত নৌকা প্রতীকে মোদাববেরুল ইসলাম সাজু, আনারস প্রতীকে আ’লীগ নেতা বিশিষ্ট ব্যবসায়ী হাফিজার রহমান ও বিএনপি মনোনীত ধানের শীষ প্রতীক নিয়ে মোস্তাফিজার রহমান নির্বাচন করছেন। বড়আলমপুরে নৌকা প্রতীকের সাথে আনারস প্রতীকের হাড্ডাহাড্ডি লড়াই হতে পারে বলে ইউনিয়নটির ভোটারদের সুত্রে জানা গেছে। কারণ হাফিজার রহমান সাবেক চেয়ারম্যান এবং ইউনিয়নে তার ব্যাপক সামাজিক বিনিয়োগ রয়েছে বলে নাম প্রকাশে অনিচ্ছুক ভোটাররা জানান। অপরদিকে নৌকা প্রতীকের প্রার্থী ঢাকায় অবস্থান করেন। নাম প্রকাশে অনিচ্ছুক স্থানীয় আ’লীগ নেতারা বলছেন, হাফিজার রহমান নিঃসন্দেহে হেভিওয়েট প্রার্থী। কারণ ইউনিয়নে তার সামাজিক কর্মকান্ডগুলোই তাকে এগিয়ে নিয়ে যাবে বলে আমরা মনে করছি। এ ব্যাপারে চেয়ারম্যান প্রার্থী হাফিজার রহমান বলেন, দলীয়ভাবে নৌকা প্রতীক চেয়ে আমি আবেদন করলে তৃণমুল পর্যায় থেকে (উপজেলা ও জেলা) ৩ প্রার্থীর মধ্যে আমাকে ১ম মনোনীত করা হয়েছিল। কিন্তু দল আমাকে মনোনয়ন দেয়নি। আমি মনে করি ইউনিয়নবাসীর কাছে আমার গ্রহনযোগ্যতা রয়েছে, তাই প্রার্থী হয়েছি। দলের অনেক নেতাকর্মীও আমার সাথে আছেন। আগামী ১৬ এপ্রিল ইউনিয়ন দুটিতে নির্বাচন অনুষ্ঠিত হবে।

কোন মন্তব্য নেই:

Post Top Ad

Responsive Ads Here