বীমা গ্রাহকদের জমানো টাকা আতœসাতের অভিযোগে প্রাইম ইসলামী লাইফ ইন্স্যুরেন্স কোম্পনীর জেলা কর্মকর্তা আটক - rangpur news

Breaking

Breaking News

rangpur news

This is news blog site.Here have important online newspaper.if you Concert:MD.Gulam azam sarkar. E-mail:gulamazam@gmail.com Mobil:01735632338

Windows

test banner

Post Top Ad

Responsive Ads Here

Post Top Ad

Responsive Ads Here

বৃহস্পতিবার, ১৬ মার্চ, ২০১৭

বীমা গ্রাহকদের জমানো টাকা আতœসাতের অভিযোগে প্রাইম ইসলামী লাইফ ইন্স্যুরেন্স কোম্পনীর জেলা কর্মকর্তা আটক

বীমা গ্রাহকদের জমানো টাকা আতœসাতের অভিযোগে

প্রাইম ইসলামী লাইফ ইন্স্যুরেন্স কোম্পনীর জেলা কর্মকর্তা আটক


প্রাইম ইসলামী লাইফ ইন্স্যুরেন্স কোম্পানীর পরিবার কল্যান বীমা ডিভিশনের গাইবান্ধার সাবেক জেলা কর্মকর্তা মোঃ ইউনুছ আলী(৪৫) এবং ক্যাশিয়ার মোছা ঃ মল্লিকা বেগম (৩৫) কে    বীমা গ্রাহকদের জমানো  টাকা আতœসাতের অভিযোগে গাইবান্ধা জেলা দুর্নীতি দমন কমিশনের দায়ের করা মামলায় সুন্দরগঞ্জ থানা পুলিশ  তার গ্রামের বাড়ি তারাপুর থেকে আটক করে জেলহাজতে পাঠিয়েছেন।

কোম্পানী সূত্রে জানাগেছে, ২০০৫ সাল থেকে ২০১২ সাল পর্যন্ত তারা দুইজন এই প্রতিষ্ঠানে কর্মরত ছিলেন। সেই সময় তারা গ্রাহকদের জমাকৃত  লক্ষ লক্ষ টাকা জমা নিলেও প্রতিষ্ঠানে জমা করেননি। এর ফলে গ্রাহকদের পলিসি সংক্রান্ত জটিলতা সৃষ্টি হলে বিষয়টি জনসন্মুখে চলে আসলে সৃষ্ট সমস্যা সমাধানের জন্য প্রতিষ্ঠান তাদের বিরুদ্ধে দুর্নীতি দমন কমিশনকে বিষয়টি অবগত করেন। দীর্ঘ তদন্তের পর তাদের আটক করা হল। এদিকে এই মামলার অপর আসামী মোঃ আঃ মজিদ প্রামানিক(৩৫) কে পুলিশ খুজছেন।
 এব্যাপারে অত্র প্রতিষ্ঠানের এস ভি পি ও ইনচার্জ গাইবান্ধা জোন মোঃ মিজানুর রহমান নয়া দিগন্তকে  ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, গ্রাহকদের  জমাকৃত টাকা নিয়ে হতাশ হওয়ার কিছুই নাই। তাদের সমুদয় টাকা  তারা মুনাফা সহ ফেরত পাবেন। তবে তাদের টাকা জমাকৃত রশিদ সংরক্ষন করতে হবে।

কোন মন্তব্য নেই:

Post Top Ad

Responsive Ads Here