বলুন দেখি এখানে অপরাধী কে ? - rangpur news

Breaking

Breaking News

rangpur news

This is news blog site.Here have important online newspaper.if you Concert:MD.Gulam azam sarkar. E-mail:gulamazam@gmail.com Mobil:01735632338

Windows

test banner

Post Top Ad

Responsive Ads Here

Post Top Ad

Responsive Ads Here

শুক্রবার, ১০ মার্চ, ২০১৭

বলুন দেখি এখানে অপরাধী কে ?

বলুন দেখি এখানে অপরাধী কে ?

একটি ঘটনা বলি যা একেবারেই ১০০% সত্য , ৬ মার্চ ২০১৭ খ্রিঃ রংপুরের কোন একটি ব্যাংকে আমি  আমার চলতি হিসাব খুলতে যাই। হিসাব খুলার সময় দেখি হঠাৎ করে একটি ছেলে দৌউড়ে দরজার দিকে আসছেন, কোন কিছুই বুঝার আগেই ওই ব্যাংকের এক কর্মচারী  এসে ছেলেটাকে ধরে ফেলে কোন প্রকার কথা না বলে ছেলেটির মাথায় ২ থেকে ৩ টা ঘুসি মাড়লো, সঙ্গে সঙ্গে সবাই জড়ো হলে সেই সময় কেউ কেউ বললো ছেলেটাকে পুলিশে দেন, সে যাই হউক এর কিছুখন পরেই দেখলাম ছেলেটা চলে গেল, আমি আশে পাশে দুই/চার জনকে জিজ্ঞাসা করলাম ছেলেটাকে এভাবে মাথা মারলো কেন ছেলেটার অপরাধটা কি? কিন্তু ছেলেটার অপরাধ কেউ বলতে পারলো না। ছেলেটাকে দেখে মনে হলে ছেলেটি গরিব। আমি আমার হিসাব খুলার পরে এক কর্মকর্তার সামনের চেয়ারে গিয়ে বসলাম এবং জানতে চাইলাম ছেলেটার অপরাধটি কি? তিনিও উত্তরে বললেন আমি জানি না। সে যাই হউক যে স্টাপটি মাথায় ঘুসি মেরে ছিল তার দেখা হল আমি ওই কর্মকর্তার সামনেই তার কাছে জানতে চাইলাম যে ছেলেটির মাথায় আপনি ঘুসি মারলেন তার অপরাধটি কি? তিনি তখন আমাকে বললেন ছেলেটি মুলত তার মালিকের সাথে ব্যাংকে টাকা জমা দিতে এসেছিল , টাকা জমা দিতে দেড়ি হওয়ার কারনে সে টাকা গুলো তার মালিকের পকেটে দিয়ে দৌউড় দেওয়ার কারনে আমি মনে করে ছিলাম ছেলেটি ছিনতাই কারী, তাই তাকে এভাবে মেরেছি , আমি তাকে বললাম ছেলেটির হাত ছিল পা ছিল তার পরেও আপনি তার মাথায় আঘাত করলেন কেন? যত বড় অপরাধী হউক না কেন আপনিতো তার মাথায় আঘাত করতে পারেন না। তখন তিনি একটি কথা বললেন তারা মাথায় আঘাত দিয়েছি ঠিকই কিন্তু লাগে নাই , আমি তার কথা শুনে হেসে দিলাম শুধু । যে ব্যাংক কর্মকর্তার সামনে আমি বসে ছিলাম তিনি হয়তো ব্যাপারটা বুঝতে পেরেছিল যে মাথায় আঘাত করা ঠিক হয়নি। সেই ব্যাংক কর্মকর্তা বললেন আমি যখন ঢাকায় ছিলাম তখন একদিন কমলাপুরে বাসে যাচ্ছিলাম হঠাৎ দেখি একটি মেয়ে তার একটি সন্তান এবং সঙ্গে একটি ব্যাগ নিয়ে কোথায় যেন যাচ্ছিলেন, হঠাৎ করে এক ছিনতাই কারী ওই মাহলাটির ব্যাগটি ছিনতাই করতে চেষ্টা করলো সঙ্গে সঙ্গে মেয়েটি খুবেই শক্ত করে ছিনতাই কারীর হাতটি ধরলো আমি সব কিছু দেখছিলাম , বাস থেমে গেলে আমি দেখলাম আসে পাশে যত ছিনতাই কারী ছিল সবগুলো তাকে ছেড়ে দেওয়া জন্য আসতেছেন এই সময় একজন ভালছেলে ছিনতাই কারীকে রাগ হলেন আপনি কেন ছিনতাই করার চেষ্টা করলেন, সঙ্গে সঙ্গে ছিনতাই কারীর গ্রুপটি ছিনতাই কারীকে মেয়েটির হাতথেকে ছেড়ে নিয়ে ভালছেলেটিকে মারা শুরু করলো আমি গিয়ে ওদেরকে রাগ হয়ে বললাম তোমরাতো ছিনতাই কারীকে ছেড়েদিয়ে ভালছেলেটিকে মারতেছো ছেড়েদেও ওকে, ওরা তখন ওই ভাল ছেলেটিকে ছেড়ে দিল । আপনারা কিছু বুঝলেন এই দুইটি ঘটনা।

কোন মন্তব্য নেই:

Post Top Ad

Responsive Ads Here