সাংবাদিক সোহেল রানার ফেসবুকের কভার পাল্টানো হল না আর - rangpur news

Breaking

Breaking News

rangpur news

This is news blog site.Here have important online newspaper.if you Concert:MD.Gulam azam sarkar. E-mail:gulamazam@gmail.com Mobil:01735632338

Windows

test banner

Post Top Ad

Responsive Ads Here

Post Top Ad

Responsive Ads Here

শনিবার, ১৭ ডিসেম্বর, ২০১৬

সাংবাদিক সোহেল রানার ফেসবুকের কভার পাল্টানো হল না আর

সাংবাদিক সোহেল রানার ফেসবুকের কভার পাল্টানো হল না আর 

 

 রংপুরের পীরগাছা প্রেসক্লাবের সাবেক আহবায়ক এবং উপজেলা আ,লীগের সাধারন সম্পাদক আব্দুল্লাহ আল মাহমুদ মিলনের জেষ্ঠাতো ভাই ও পবিত্রঝাড় মাদ্রাসার অফিস সহকারী সরকার সোহেল রানা গত ১৬ ডিসেম্বর রাত ১১ টায় হ্নদরোগে আক্রান্ত হয়ে ইন্তেকাল করেছেন।( ইন্না....... রাজেউন)। মৃত্যুকালে তার বয়স হয়েছিল (৪৫) বছর। তিনি স্ত্রী, এক ছেলে,এক মেয়ে রেখে গেছেন।সাংবাদি সোহেল রানা উপজেলার সকল সংবাদকর্মী যাতে করে ঐক্যবদ্ধ ভাবে  চলতে পারেন সেই চেষ্টা করেছেন সব সময়। তিনি সিনিয়ার সাংবাদিক শাহকামাল ফারুক ‘লাবু ভাই সহ ১২ ডিসেম্বর ২০১৬  আমার কার্যালয়ের   এসে তার ফেইসবুকের একাউন্ট খুলে নিলেন , তার ফেইসবুকের কভারে তার ছবির পাশা-পাশি তার ছেলে এবং মেয়ের দুই জনের ছবি একত্রকরে কভার পেজে দিতে চেয়েছিলেন । আমি যখন বলি ভাইয়া আমিতো একত্র করতে পারি না , তখন তিনি আমাকে বললেন কাজগুলো শেখেনাও তোমার এখানে আমি নিয়মিত বসবো , তোমার ইন্টারনেটের যে খরচ হবে সে গুলো আমি দিব। তুমি আমাকে ফেইসবুক চলানো শিখাবা। এখানে ফটোকপির একটি মেশিন নেও আমি আমাদের মাদ্রাসা সহ আরো ২/১ টি প্রতিষ্ঠানকে বলে দিবে তোমার এখান থেকে ফটোকপি করে নিয়ে যেতে। হঠাৎ করে তিনি আমাকে বলনের তোমার মত ছেলের নামে কে মামালা দিল , তবে বিশ্বাস কর মিলন কিংবা আওয়ামীলিগের সভাপতি কেউ তোমার নাম দেই নাই। তুমি সবার সাথে মিশে চলবা , তোমার সবারেই প্রয়োজন আছে। কার সাথে ঝগড়া করার দরকার নেই। তোমার কিছুই হবে না। একটু হয়রানী, হাজরা দিতে যাওয়া লাগে। আমি সোহেল ভাই কে বললাম ভাই হারুন ভাইয়ের মোবাইলে আপনার একটি ছবি উঠিয়ে নিয়ে আসেন আমি ফেইসবুকে দিয়ে দেই তিনি অবশ্য আমার কথা শুনে হারুন ভাই ( দৈনিক যুগান্তর পত্রিকার সংবাদকর্মী) - এর কাছে গিয়ে ছবি উঠিয়ে আনলেন। আর আমি তার ছবির পাশা-পাশি তার ছেলে এবং মেয়ের ছবি আপলোড করে দিলাশ আমি বললাম ভাই কভারে কার ছবি দিব তিনি বললেন আমার মেয়ের ছবি দাও। তিনি এ সময় বললেন জুয়েল, হরুন ,সালাম আমাদের এলাকার তাজরুল সহ সকলকে অনুরোধ পাঠাও , জুয়েল ভাই ( ইত্তেফাক প্রতিনিধি)  সঙ্গে সঙ্গে অনুরোধ গ্রহণ করার কারনে তিনি বেশ খুশি হয়েছিলেন। এসময় আমার পোষ্টা করা কিছু  লেখা তার ফেইসবুকে শেয়ার করে নিলেন। তার  মৃত্যুতে উপজেলার  সকল সংবাদকর্মীরা গভীর ভাবে শোকাহত।

কোন মন্তব্য নেই:

Post Top Ad

Responsive Ads Here